এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার তাহিরপুরে

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকায় প্রতিপক্ষের লাঠিপেটায় নিহত আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বড়গোপটিলার মৃত আব্দুল জব্বারের ছেলে রাশিদ মিয়া (৫৫) ও তার ছেলে আল আমিন (২৪)।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মৃদুল কান্তি সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সীমান্ত এলাকা কড়ইগড়া গ্রামে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা দুই আসামিকে গ্রেপ্তার করেন। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত ২৩ আগস্ট পূর্ব বিরোধের জের ধরে বড়গোপ টিলা সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনের রাস্তায় প্রতিপক্ষের লোকজনের লাঠি ও বাঁশের আঘাতে ঘটনাস্থলেই নিহিত হন আব্দুল হাসিম। এ ঘটনায় পরেরদিন ২৪ আগস্ট নিহতের ছেলে মাসুক মিয়া বাদী হয়ে রাশিদ মিয়াসহ ৫ জনকে আসামি করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়