এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

সিংগাইরে ৬ পাটের গুদামে আগুন : অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : সিংগাইরে অগ্নিকাণ্ডে ঘরসহ ছয়টি পাটের গুদাম পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।
গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিণ জামশা বাজারে এ ঘটনা ঘটে। দক্ষিণ জামশা বাজার কমিটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান মোল্লা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। এ অগ্নিকাণ্ডে পাট ব্যবসায়ী আজগর আলীর ৪০০ মণ, বাদশা মিয়ার ৪০০ মণ ও হাবিবুর রহমানের ৪০০ মণ পাট এবং ১৬০ মণ সরিষা পুড়ে গেছে। এতে ঘরসহ প্রায় ৫০-৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে। সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো. বাবুল মিয়া বলেন, ‘আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। আগুন নিয়ন্ত্রণে আমাদের সিংগাইরের দুটি ইউনিটের সঙ্গে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট যোগ দেয়। প্রায় দুইঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।’ ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়