এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

সানজানার ‘আত্মহত্যা’ : রিমান্ড শেষে বাবা কারাগারে

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানে ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার আত্মহত্যার ঘটনায় করা মামলায় তার বাবা শাহীন আলমকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল শনিবার একদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক মোছা. রেজিয়া খাতুন। অন্যদিকে আসামিপক্ষ আসামির জামিন আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
উল্লেখ্য, গত ২৭ আগস্ট দুপুরে বাসার ছাদ থেকে লাফিয়ে সানজানার আত্মহত্যার ঘটনায় রাতে তার মা বাদী হয়ে সাবেক স্বামীর বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা করেন। এজাহারে বলা হয়, সানজানার বাবা গোপনে আরেকটি বিয়ে করেন। এরপর তার বাবা-মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। পরে পড়ালেখার খরচ চাইতে গেলে সানজানাকে গালিগালাজ করতেন শাহীন। এছাড়া আত্মহত্যার আগে বাবাকে দায়ী করে একটি চিরকুটে সানজানা লেখেন, ‘আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়, কিন্তু অমানুষের সঙ্গে না। একজন অত্যাচারী রেপিস্ট, যে কাজের মেয়েকেও ছাড়েননি। আমি তার করুণ ভাগ্যের সূচনা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়