এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ : কাটা পড়ে শিশুর হাত বিচ্ছিন্ন, মা গুরুতর আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : পারিবারিক কলহের জের ধরে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন এক গৃহবধূ। ট্রেনে কাটা পড়ে শিশু সুরভির (০৫) বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। মা সুমি খাতুন (৩০) গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৮টার দিকে পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আহত সুমি খাতুন কুষ্টিয়া শহরের হাউজিং এস্টেট এলাকায় সি ব্লকের সিপ্পু ইসলামের স্ত্রী। প্রায় ১২ বছর আগে কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামে সুমির সঙ্গে সিপ্পুর বিয়ে হয়। তাদের ৮ বছর বয়সি এক ছেলে ও এক মেয়ে (৫) সন্তান রয়েছে। আহতের স্বজনরা জানান, স্বামীর সঙ্গে সুমির মাঝেমধ্যেই ঝগড়া হতো। শনিবার সকালে পারিবারিক কলহের জের ধরে সুমি তার ৫ বছর বয়সি মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় ট্রেনে কাটা পড়ে শিশুটির হাত বিচ্ছিন্ন হয়ে যায়।
এছাড়া মা ও শিশুটির শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। প্রত্যক্ষদর্শীরা বলেন, হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় মালবাহী ট্রেনের চাপায় শিশুর হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া মা ও মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছে। আমরা দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন পোড়াদহ রেলওয়ে থানার ওসি মো. মনজের আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়