এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

মামলার পর থেকে উধাও ক্রিকেটার আল-আমিন : বিসিবিতে অভিযোগ ও মানববন্ধন করবেন স্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ২০ লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের হওয়ার পরই গাঁঢাকা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন। গত শুক্রবার মামলা নথিভুক্ত হওয়ার পর তাকে গ্রেপ্তারে পুলিশের একটি টিম মিরপুর-২ নম্বর রোডের বাসায় যায়। তবে তার আগেই পালিয়ে যান আল-আমিন। তাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে মিরপুর মডেল থানার একটি সূত্র।
এদিকে, আল-আমিনের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) লিখিত অভিযোগ দিবেন বলে জানিয়েছেন তার স্ত্রী ইসরাত জাহান। অভিযোগ জমা দিয়ে মিরপুর স্টেডিয়ামের গেটে স্বজনদের নিয়ে মানববন্ধন করারও পরিকল্পনা করছেন তিনি। আল-আমিনের স্ত্রী ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, মামলা দায়েরের পর থেকেই আল-আমিন পলাতক। বাসা থেকে পালিয়ে যাওয়ার পর আর বাসায় ফেরেননি। তাকে ফোনেও পাওয়া যাচ্ছে না। তাকে পুলিশ খুঁজলেও এখনো গ্রেপ্তার করতে পারেনি। জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি আল-আমিন হোসেন পলাতক আছেন। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।
আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান অভিযোগ করেছেন, তারা মিরপুরের যে ফ্লাটে থাকেন সেটির মূল্য পরিশোধের জন্য আল আমিন তার বাবার বাসা থেকে ২০ লাখ টাকা আনতে বলেন। ২০ লাখ টাকা না দিলে তাকে ফ্ল্যাটে থাকতে দেয়া হবে না বলে হুমকি দেন। গত ২৫ আগস্ট মারধর করে বাসা থেকে বাচ্চাসহ তাকে বের করে দেন। এরপর মিরপুর থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন ইসরাত। আল-আমিনের বিবাহবহির্ভূত সম্পর্কের বিষয়ে ইসরাত জাহান বলেন, ওই মেয়ের সঙ্গে আল-আমিনের বিয়ে হয়েছে কিনা, তা জানি না। কাবিননামাও পাইনি। তবে ওই মেয়ের সঙ্গে আল-আমিনের অনেক ছবি আছে। তিনি আরো বলেন, দুটো বাচ্চা নিয়ে আমি এখন কোথায় যাব? আমার এখন একটাই চাওয়া, বাচ্চাদের নিয়ে যেন ভালোভাবে সংসার করতে পারি। ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, দুই বছর ধরে ক্রিকেটার আল-আমিন হোসেন আমার ভাগনিকে নির্যাতন করতেন। এর আগেও নির্যাতনের অভিযোগে থানায় জিডি করা হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়