এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

মন্দিরের গেটে সেই দানবাক্স সরানো হলো

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নবরতœ মন্দিরের গেটে ঝুলানো মসজিদের সেই দানবাক্সটি সরিয়ে নেয়া হয়েছে। উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের ওই মন্দিরের গেটে ঝুলানো দানবাক্সের ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে স্ট্যাটাস দেয়ায় সুনামগঞ্জের শাল্লার ঝুমন দাসকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের ঘটনাও ঘটে।
স্থানীয় বাসিন্দা মো. দুলাল উদ্দিন বলেন, আমরা মুসলিম-হিন্দু সবাই একসঙ্গে বসবাস করে আসছি। আমাদের ধর্মীয় অনুষ্ঠানে হিন্দুরা এসে আনন্দ করে এবং আমরাও তাদের পূজা, বিয়ে থেকে শুরু করে সব ধরনের অনুষ্ঠানে যাই। স্থানীয়রা বলেন, আমাদের মধ্যে জাতিগত কোনো ভেদাভেদ নেই। আমরা হিন্দু-মুসলমান শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি।
স্থানীয় সাংবাদিক শংকর কুমার রায় বলেন, আমরা হিন্দু-মুসলিম উভয়ের ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করি। আমাদের মধ্যে স¤প্রীতির কোনো অভাব নেই। হাটিকুমরুল নবরতœ পাড়ার জামে মসজিদের সাধারণ সম্পাদক দেলবার হোসেন জানান, মসজিদ কমিটির পক্ষ থেকে মন্দিরের বাউন্ডারিতে দানবাক্স লাগানো হয়েছিল, পরে দানবাক্স খুলে দোকানে লাগানো হয়েছে।
সলঙ্গা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি আব্দুল কাদের জিলানী জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে হাটিকুমরুল নবরতœ মন্দির পরিদর্শন করি।

মন্দিরের বাউন্ডারির সঙ্গে কোনো দানবাক্স দেখতে পাইনি। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়