এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

নিউইয়র্ক ফ্যাশন উইকে সোহা

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশি ফ্যাশন মডেল জেরিন সাদিয়া সোহা প্রায় তিন বছর ধরে পড়াশোনার জন্য রয়েছেন যুক্তরাষ্ট্রে। ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়ছেন এখন। দেশে থাকা অবস্থায় ২০১৭ সাল থেকে নিয়মিত ফ্যাশন ইন্ডাস্ট্রিতে পদচারণা তার। তখন থেকেই র‌্যাম্প ও ফটোশুটের পাশাপাশি টিভিসি এবং নাটকেও দেখা মিলেছে তার।
এবার বিশ্বখ্যাত নিউইয়র্ক ফ্যাশন উইকে ক্যাটওয়াক করতে যাচ্ছেন সোহা। তার এজেন্সি সাউন্ডপেসের পক্ষে এ নিয়ে সবকিছু চূড়ান্ত করা হয়েছে। আমেরিকান ফ্যাশন ডিজাইনার গঞ্জালেস মন্টানেজের শোতে পারফর্ম করবেন তিনি।
নিউইয়র্ক ফ্যাশন উইকের মত এত বড় প্ল্যাটফর্মে এটিই হতে যাচ্ছে সোহার প্রথম ক্যাটওয়াক। আগামী ১০ সেপ্টেম্বর নিউইয়র্কের ম্যানহাটানে অনুষ্ঠিত হতে যাওয়া এ অনুষ্ঠানে দেশের বাইরে প্রথমবারের মত হাঁটবেন মডেল সোহা। তিনি ছাড়াও সেখানে আলো ছড়াবেন দেশি-বিদেশি অনেক নামী মডেল ও তারকারা। প্রথমবারের মত দেশের বাইরে র‌্যাম্পে ক্যাটওয়াক নিয়ে উচ্ছ¡সিত সোহা বলেন, “অনেক এক্সাইটেড। বাংলাদেশি হিসেবে এখানে এত বড় একটা প্ল্যাটফর্মে কাজ করতে যাচ্ছি, এটা ভাবতেই অনেক ভালো লাগছে। দেশের বাইরে এসে নিজের দেশকে রিপ্রেজেন্ট করতে পারাটা অন্যরকম এক ভালো লাগার হয়ে থাকবে আমার কাছে।” তিনি আরো জানান, যেহেতু যুক্তরাষ্ট্রে এ কাজ বেশ চ্যালেঞ্জিং, তাই নিজেকে সেভাবে গড়ে তুলছেন। ইতোমধ্যেই বেশকিছু ফটোশুটে অংশ নেওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও কাজ করছেন তিনি।
‘নিউইয়র্ক ফ্যাশন উইক’ এর আয়োজনটি করছে আমেরিকান এজেন্সি সাউন্ডপেস, যেটির কর্ণধার বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান প্রবাসী ওমর চৌধুরী। উল্লেখ্য, এবারের নিউইয়র্ক ফ্যাশন উইক শুরু হবে ৯ সেপ্টেম্বর; চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়