এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

দুর্বৃত্তের ধারাল অস্ত্রের আঘাতে যুবলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ওয়ারী এলাকার গোপীবাগে দুর্বৃত্তের ধারাল অস্ত্রের আঘাতে এক যুবলীগ নেতার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। আলমগীর হোসেন (৪৮) নামের ওই নেতা ৩৯নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহসভাপতি। গতকাল শনিবার রাত ৮টার দিকে গোপীবাগ বাজার সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই নেতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওয়ারীর আর. কে. মিশন রোডে বাসা তার।
আহত আলমগীর হোসেন জানান, এশার নামাজ পড়ার জন্য তিনি বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে গোগীবাগ পাচানি পুকুর জামে মসজিদে যাচ্ছিলেন। পথে বাজারের বিপরীত পাশের রাস্তায় অন্ধকারের মধ্যে বসে থাকা দুই যুবক তাকে দেখেই ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। বাম হাত দিয়ে সেই আঘাত ফেরাতে গেলে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এরপরই তারা সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। আলমগীরের ভাগিনা মো. হাবিব জানান, রাত সোয়া ৮টার দিকে খবর পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার সরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার বাম হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া ডান পায়ের হাঁটুতেও ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।
কারা তাকে এভাবে আঘাত করেছে তা জানাতে পারেনি তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আলমগীরকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।
আহত আলমগীর হোসেনের শ্যালক মো. রাজন জানান, আলমগীর দীর্ঘদিন গোপীবাগ বাজারের খানজা তুলতেন। গত রোজার মধ্যে ইতালিপ্রবাসী নাসির উদ্দিন বাজার নিয়ন্ত্রণে নেন। সেই নাসিরের ক্যাডার মাইকেল, রশিদ, রহি, রানা, নিজাম, রিপন বর্তমানে বাজার নিয়ন্ত্রণ করেন। আজকের ঘটনা নাসিরের হুকুমে হয়েছে। তার লোকজনই অন্ধকারে আগে থেকে ওঁৎ পেতে ছিল। অন্ধকার দেখে কাউকে চিনতে পারেননি। তবে পাশেই সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে তাদেরকে চিহ্নত করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়