এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

চট্টগ্রাম : বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস, নাশকতামূলক কর্মকাণ্ডের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন যুবলীগ নেতাকর্মীরা। গতকাল শনিবার সকালে ঐতিহাসিক লালদীঘির পাড়ে আয়োজিত সমাবেশ শেষে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি যুবসংগঠক এম.আর আজিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুবনেতা হাবিবুল্লাহ নাহিদ, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি আছিফুর রহমান মুন্না, যুব সংগঠক ফারুকুল ইসলাম অঙ্কুর, কাজী রাজেশ ইমরান, আব্দুল জলিল চৌধুরী বাহাদুর, মীর ইমরুল হাসান চৌধুরী রুবেল, গোলাম ফোরকান, লেলিন পাল, ফজলুল কবির সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ মোর্শেদ, মোসলেহ উদ্দিন, সাবেক ছাত্রনেতা ও যুব সংগঠক ওমর কৈয়াম তৈয়ব, অমল কৃষ্ণ নাথ টুটুল, আলী রেজা পিন্টু, এরশাদ মনি প্রমুখ।

সভাপতির বক্তব্যে এম.আর আজিম বলেন, বিএনপি-জামায়াত আবারো নৈরাজ্যের রাজনীতি শুরু করেছে। তারা সবসময় মিথ্যাচার করে দেশ-জাতিকে নানাভাবে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। এসি রুমে বসে বসে দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা এঁকেছেন তাদের নেতারা। আর নির্বাচন এলেই বিএনপি-জামায়াত রাজপথে জ্বালাও পোড়াও, নৈরাজ্য সন্ত্রাস এবং নাশকতার কর্মকাণ্ড করে। রাজপথে থেকেই তাদের সব ধরনের নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ডের জবাব দিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়