এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

কথিত সাংবাদিকের বিরুদ্ধে মানববন্ধন : শিক্ষার্থীকে মাদক ব্যবসায়ী হিসেবে চিহ্নিতের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লিটন চক্রবর্তী, রাজবাড়ী থেকে : পূর্ব শত্রæতার জের ধরে রাজবাড়ী সরকারি কলেজের মেধাবী ছাত্রকে মাদক ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করতে উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশের অভিযোগ উঠেছে রাজবাড়ীর কথিত সাংবাদিক সুজন খন্দকারের বিরুদ্ধে। এর প্রতিবাদে গত শনিবার দুপুর দেড়টার দিকে গোয়ালন্দ প্রেস ক্লাবের সামনে ‘গোয়ালন্দ উপজেলার সর্বস্তরের জনগণ’ এর ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, সোহেল রানা রাজবাড়ী সরকারি কলেজের অনার্সের একজন মেধাবী শিক্ষার্থী ও গোয়ালন্দে প্রথম সারির একজন ক্রীড়াবিদ। অন্যদিকে এশিয়ান টিভির রাজবাড়ী সদর উপজেলা প্রতিনিধি ও মানবজমিন পত্রিকার গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি সুজন খন্দকারের বিরুদ্ধে ‘মানবপাচার, চাঁদাবাজি ও আইসিটি’ আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও দৌলতদিয়া যৌনপল্লীতে তার একাধিক বাড়ি রয়েছে। মানবপাচার মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তারসহ চাঁদাবাজি মামলায় পুলিশের হাতে একাধিকবার গ্রেপ্তার হয়েছেন। অথচ এই সুজন খন্দকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে গত ২৬ আগস্ট মানবজমিন পত্রিকায় এবং গত ২ সেপ্টেম্বর এশিয়ান টেলিভিশনে সোহেল রানাকে মাদকের গডফাদার উল্লেখ করে সংবাদ প্রচার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়