বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

৩০ সোনারবার উদ্ধার : শার্শায় পুলিশের সঙ্গে পাচারকারীদের গুলি বিনিময়, নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইয়ানুর রহমান, শার্শা (যশোর) থেকে : যশোরের শার্শা উপজেলার জামতলা পাঁচপুকুর এলাকায় গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে পুলিশের সঙ্গে সোনা পাচারকারীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ১ পাচারকারী নিহত ও দুজন আটক হয়। ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০টি সোনার বার উদ্ধার করা হয়েছে।
জামতলার পাঁচপুকুর এলাকায় রাত ১২টার দিকে ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লি. ফ্যাক্টরির সামনে পুলিশ সোনা পাচারকারীদের একটি প্রাইভেট কার আটক করলে ২০-২৫টি মোটরসাইকেলে ৪০-৫০ জন যুবক এসে পুলিশের ওপর হামলা চালিয়ে প্রাইভেটকার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা পুলিশকে লক্ষ করে বোমা ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে অজ্ঞাত এক ব্যক্তি মারা যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০টি স্বর্ণের বারসহ কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫) নামে দুজনকে আটক করে।
নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে নাভারন-সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার পুলিশ। আটক রবিনের শরীরে ও গাড়ির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস সোনার বার পাওয়া যায়। যার মূল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা। পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়