বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

সীতাকুণ্ড : প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : শিক্ষার্থীর মানসিক ও সৃজনশীলতার বিকাশে সহপাঠক্রমিক কার্যক্রমের অংশ হিসেবে সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। গত বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে প্রথমপর্বে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শাহাদাত হোসেন।
অনুষ্ঠানে ইউএনও মো. শাহাদাত হোসেন সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে নিজের প্রিয় স্কুল উল্লেখ করে বলেন, যে শিশুশিক্ষার্থীরা একদিন দেশ ও জাতির নেতৃত্ব দেবে তাদের এখন থেকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে মেধা-মননে যোগ্য করে গড়ে তুলতে হবে। এ ক্ষেত্রে শিক্ষক সমাজের ভূমিকা সবচেয়ে বেশি। শিক্ষকরা সমাজের দর্পণ ও অনুকরণীয় ব্যক্তিত্ব যাদের কর্মকাণ্ডকে আমরা যুগযুগ ধরে স্মরণ করি।
অনুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নুরুচ্ছোফা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুনা বড়ুয়া। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা ইয়াসমিন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী। উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার হারুন আল রশীদ ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার তাজমিরী খাতুন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক পবিত্র কুমার চক্রবর্তী ও জোবেদা ইয়াছমিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়