বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

শিবগঞ্জে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় ছোট ভাই মোজাম্মেলের (৬৫) লাঠির আঘাতে বড় ভাই রুহুল আমিন (৭০) নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার মোবারকপুর ইউনিয়নের লাহাপুর-খড়কপুর গ্রামের মৃত তোজাম্মেলের ছেলে।
গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে নিজ বসতবাড়িতে এ ঘটনা ঘটে। মোবারকপুর ইউপি চেয়ারম্যান মাহমুদ মিঞা জানান, ছাদের পানি পড়াকে কেন্দ্র করে দুপুর আড়াইটার দিকে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই মোজাম্মেলের লাঠির আঘাতে বড় ভাই রুহুল আমিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়