বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

রাঙ্গুনিয়ায় দগ্ধ ২ জনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনার বনগ্রামে অগ্নিদগ্ধ রোদেশি দে প্রকাশ রোজ (৬) ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সাজারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার ভোরে মারা গেছেন। এর আগে একই ঘটনায় মারা যান চিৎমরম ইউপি সচিব ইন্দ্রলাল তঞ্চ্যঙ্গা।
জানা যায়, গত ২৬ আগস্ট ভোরে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকার কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে অগ্নিকাণ্ড ঘটে। এ সময় পাশের বিল্ডিং থেকে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় ৮ জন অগ্নিদগ্ধ হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৫ জন ও ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ৩ জনকে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার ভোরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিৎমরম ইউপি সচিব ইন্দ্রলাল তঞ্চ্যঙ্গা মারা যান। গতকাল শুক্রবার ভোর ৪টায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে রোদেশি দে প্রকাশ রোজ নামে এক শিশু মারা যায়। চন্দ্রঘোনা বি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রীতিময় চাকমা বলেন, অগ্নিদগ্ধ হয়ে তার স্ত্রী ম্রাক্রাইচিং মারমাকে (৪৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার কোনো অগ্রগতি না হওয়ায় গত বৃহস্পতিবার রাতে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়