বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

মৌলভীবাজারে কেএসআরএমের মতবিনিময় সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সালেহ এলাহী কুঠি, মৌলভীবাজার থেকে : শেকড় থেকে শিখরে এই প্রতিপাদ্যকে ধারণ করে কেএসআরএমের অগ্রযাত্রা। দীর্ঘ ৩৪ বছর ধরে এ শিল্প গ্রুপ সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি পণ্যের গুণগতমান রক্ষা ও গ্রাহক সন্তুষ্টির জন্য কাজ করছে।
অনেক বেকার যুবকের কর্মসংস্থান হয়েছে কোম্পানিতে। জন্মলগ্ন থেকে কেএসআরএম ইতোমধ্যে দেশের রড প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম হিসেবে সুপ্রতিষ্ঠিত হয়েছে। কেএসআরএমের উদ্যোগে এক মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।
গত ১ সেপ্টেম্বর রাতে চায়ের রাজধানী মৌলভীবাজারের একটি অভিজাত হোটেলে বিশিষ্ট ব্যবসায়ী মো. শামীম আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কেএসআরএম লিমিটেডের মার্কেটিং এন্ড সেলস এজিএম মো. মোজামেল হক চৌধুরী। স্টল উৎপাদন বৃত্তান্ত ও রড পরিশোধন পদ্ধতি নিয়ে কথা বলেন কেএসআরএম লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, মার্কেটিং এন্ড সেলস সিনিয়র কর্মকর্তা মো. মিজানুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মো. মোজামেল হক চৌধুরী বলেন- বাজারে অনেক ধরনের পণ্য রয়েছে। কিন্তু নির্মাণ ক্ষেত্রে পণ্যের ব্যবহার নিশ্চিত করার জন্য গুণগতমানের বিষয়টি সবার আগে বিবেচনায় রাখা উচিত। তা না হলে টেকসই নির্মাণ নিশ্চিত করা সম্ভব নয়। টেকসই নির্মাণ না হওয়া মানে দুর্ঘটনার ঝুঁকি বৃদ্ধি পাওয়া। তাই মানসম্পন্ন পণ্য ব্যবহার করা উচিত। আর তা নিশ্চিত করতে হবে প্রকৌশলীদের। কারণ যে কোনো নির্মাণ কাজের আগে প্রকৌশলীদের দারস্থ হন সাধারণ মানুষ। সুতরাং মানুষের আস্থার জায়গায় আঘাত দেয়া যাবে না। তাদের সঠিক নির্দেশনা দেয়ার দায়িত্ব প্রকৌশলীদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়