বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

মোল্লাহাট : ভাতাভোগীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সরকারি বিভিন্ন প্রকল্পের ভাতাভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় প্রধান অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (সামাজিক নিরাপত্তা) উপসচিব ড. মো. মোকতার হোসেন। প্রধান অতিথি ভাতাভোগীদের সব সমস্যা নিয়ে আলোচনা করেন এবং এর সমাধানে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত বিভিন্ন প্রকল্পের কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করার ব্যাপারে মাঠ পর্যায়ের সব কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের আরো জোরালো ভূমিকা পালন করতে হবে, যাতে কোনোভাবেই প্রকল্পের উদ্দেশ্য ব্যাহত না হয়। সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, উপপরিচালক আইয়ুব হোসেন, জেলা সমাজসেবা কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়াহিদ হোসেন। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মো. সেলিম মোল্লা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ওসমান হামিদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়