বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

মুদারকান্দি প্রাথমিক বিদ্যালয় : যথাসময়ে আসেন না শিক্ষকরা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ার বালুয়াকান্দি ইউনিয়নের মুদারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা নির্ধারিত সময়ের চেয়ে বিলম্বে উপস্থিত হন।
সম্প্রতি সরজমিন বিদ্যালয়টিতে গেলে দেখা যায়, সকাল ৯টায় প্রাক প্রাথমিকসহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা শিক্ষকদের অপেক্ষায় রয়েছে। এ সময় কোনো শিক্ষকের দেখা মেলেনি। সোয়া ৯টার দিকে এসে পৌঁছেন প্রধান শিক্ষক। তিনি নিয়মিত ঢাকা থেকে এসে ক্লাস নেন। সহকারী শিক্ষক হালেমা বেগম ১১টায় এসে হাজিরা খাতায় হাজিরা দেখান সকাল ৯টায়। প্রধান শিক্ষক মাহমুদা বেগম প্রথমে জানিয়েছিলেন, হালেমা এবং ফারজানা ইয়াসমীন নামে দুজন শিক্ষক ছুটিতে রয়েছেন। কিন্তু হাজিরা খাতায় ফারজানা ইয়াসমীনের দুই দিনের সিএল লেখা থাকলেও হালেমা বেগমের কোনো ছুটির উল্লেখ ছিল না। মুদারকান্দি গ্রামের বাসিন্দা বালুয়াকান্দি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আবদুল কাদের ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম জানান, শিক্ষকরা প্রায় প্রতিদিন স্কুলে দেরি করে আসেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে গড়হাজির থাকেন অধিকাংশ শিক্ষক। নিয়ম অনুযায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা সকাল ৯টার মধ্যে বিদ্যালয়ে হাজির হয়ে সোয়া ৯টায় পাঠদান শুরু করার থাকলেও অধিকাংশ বিদ্যালয়ে ওই নিয়মের ব্যত্যয় ঘটে থাকে।
গজারিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মমতাজ বেগম মোবাইল ফোনে জানান, বিস্তারিত জেনে তিনি ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়