বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

মঠবাড়িয়া : ভাতিজার ঘর গুঁড়িয়ে চাচার ‘বীর নিবাস’ নির্মাণের চেষ্টা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় ভাতিজার বসত গুঁড়িয়ে দিয়ে বীরমুক্তিযোদ্ধা চাচা ‘বীর নিবাস’ নির্মাণের চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী জহির উদ্দিন খান বৈমাত্রীয় চাচা বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনুসহ কয়েকজনকে বিবাদী করে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। জহির উদ্দিন খান ওই গ্রামের মৃত আ. মান্নান খানের (চান মিয়া) ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, জহির উদ্দিন খানের বাবা পুলিশে চাকরি করার সুবাদে যশোরের মনিরামপুরে বসবাস করতেন। তার বাবা জীবিত থাকাকালীন সময়ে ১৯৮৬ সালে ফুলঝুড়ি গ্রামে ক্রয়সূত্রে মালিক হয়ে ওই জমিতে বসতঘর তোলেন এবং মাঝে-মধ্যে এসে সেখানে বসবাস করতেন। বর্তমানে প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ উপহার দিচ্ছেন।
এতে বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু তার নিজ সম্পত্তিতে বীর নিবাস উত্তোলন না করে গত ২৮ আগস্ট মুরাদ খান, নাঈম খানের নেতৃত্বে লোকজন দিয়ে জহির খানের বসতঘরটি গুঁড়িয়ে দিয়ে ‘বীর নিবাস’ তৈরির পাঁয়তারা করেন। ঘরটি গুঁড়িয়ে দেয়ায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী দাবি করেন।
এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সমাধানের চেষ্টা করছেন। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করার প্রয়োজন নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়