বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

বিরক্ত স্বস্তিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাহসী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বলিউড থেকে টলিউড, সিনেমা থেকে ওয়েব সিরিজ- তার হাতে একের পর এক কাজ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তার বাংলা ছবি ‘শ্রীমতী’। সমালোচক থেকে দর্শক, সবার কাছ থেকেই বাহবা পেয়েছে সেই ছবিতে স্বস্তিকার অভিনয়। প্রতি সপ্তাহের শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ক্রিমিনাল জাস্টিস ‘সিজন থ্রি’র একটি করে এপিসোড। ইতোমধ্যেই সামনে এসেছে দুটি এপিসোড। ওয়েব সিরিজের অন্যতম মুখ্য চরিত্র অবন্তিকা আহুজা হিসেবে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। পুরব কোহলি, পঙ্কজ ত্রিপাঠির পাশাপাশি নজর কেড়েছেন তিনি। এর আগেও পাতাল লোক, ব্ল্যাক উইডো ওয়েব সিরিজে তার অভিনয় কুড়িয়ে ছিল প্রশংসা। এখানেই শেষ নয়, বলা ভালো সবে শুরু। সম্প্রতি সামনে এসেছে তার আগামী হিন্দি ছবি ‘কোয়ালা’র প্রথম ঝলক। সম্প্রতি নেটফ্লিক্স সামনে এনেছে মুক্তিপ্রাপ্ত কয়েকটি ছবির প্রথম ঝলক। তার মধ্যে অন্যতম কোয়ালা। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। পাশাপাশি এই ছবিতে অনেকদিন পর দেখা যাবে বুলবুল খ্যাত অভিনেত্রী তৃপ্তি দামরিকে। বাবিল ও তৃপ্তি ছাড়াও অন্যতম দুই মুখ্য চরিত্রে দেখা যাবে অমিত সিয়াল ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ইতোমধ্যেই স্বস্তিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে দেখা যাচ্ছে, সেই ছবির ফার্স্ট লুক থেকে শুরু করে শুটিংয়ের নেপথ্যের বেশ কিছু ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে এই ছবি নিয়ে বেশ এক্সাইটেড অভিনেতা। এই ছবি নিয়ে সম্প্রতি একটি টুইট করেন ফিল্ম ক্রিটিক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। সেই টুইটেরই জবাব দিলেন অভিনেত্রী। নেটফ্লিক্সের শেয়ার করা বিহাইন্ড দ্য সিনের ভিডিওটি রিটুইট করে ছবির পরিচালক ও অভিনেত্রী তৃপ্তি দামরি ও বাবিল কানের নাম উল্লেখ করেছেন তিনি। কিন্তু সেখানে নাম নেই স্বস্তিকার। তরণের সেই টুইটটি রিটুইট করে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, ‘স্যার, আমার নাম স্বস্তিকা মুখার্জি। কোয়ালা আমারও ছবি, আমি ২২ বছর ধরে অভিনয় করছি, বিগ স্টারদের সঙ্গে আপনি যদি আমার ছোট্ট নামটাও উল্লেখ করেন তাহলে খুব ভালো হয়। অগ্রিম ধন্যবাদ।’ এরপরই একটি টুইটে স্বস্তিকার নাম জুড়ে দেন তরণ আদর্শ। পাশাপাশি নিজেকে তার নজরে তুলে ধরার জন্য স্বস্তিকাকে ধন্যবাদ জানান তরণ এবং বলেন, তিনি আরেকটি আলাদা টুইট করেছেন। কোয়ালা দেখার অপেক্ষায় রয়েছেন।
তবে সেখানেই এই টুইট যুদ্ধের অবসান ঘটেনি। এরপর ফের স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, ‘স্যার আমি তো জিরো সাইজে নই আর নেটফ্লিক্স নিশ্চয় আপনাকে কাস্টলিস্ট পাঠিয়েছে। আমি বাংলার মেয়ে তাই আপনি আমায় দেখতে পাননি, তবে কোনো চিন্তা নেই, আপনি ভুলতে থাকবেন আর আপনাকে মনে করাতে থাকব।’ অভিনেত্রীর টুইট দেখেই বোঝা যাচ্ছে এভাবে এড়িয়ে যাওয়ায় বেশ বিরক্ত স্বস্তিকা। তবে স্বস্তিকা একা নন, এই বিষয়ে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন অভিনেত্রীর অনুরাগীরাও।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়