বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

বিপিজেএ : সভাপতি হারুন সম্পাদক নাফিজা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের (বিপিজেএ) সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলার বিশেষ প্রতিনিধি হারুন আল রশীদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের বিশেষ প্রতিনিধি নাফিজা দৌলা। গতকাল শুক্রবার সকাল ৯টায় জাতীয় সংসদের এলডি হলে বিপিজেএর সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ডেপুটি স্পিকার এডভোকেট মো. শামসুল হক টুকু। সাধারণ সভা শেষে দুপুর ১২টায় শুরু হয় ভোটগ্রহণ। চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক মো. তারিক মাহমুদ প্রধান নির্বাচন কমিশনার, সহকারী পরিচালক নুরুল আবছার ও সহকারী পরিচালক জ্যোতির্ময় গোলদার নির্বাচন কমিশনার এবং সহকারী পরিচালক তানজিনা তানিন নির্বাচন কমিশন সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।
ভোট গণনা শেষে ফল ঘোষণা করে নির্বাচন কমিশন। সভাপতি পদে হারুন আল রশীদ ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্ব›দ্বী নিখিল ভদ্র পেয়েছেন ৫২ ভোট। সাধারণ সম্পাদক পদে ৮৭ ভোট পেয়েছে বিজয়ী হয়েছেন নাফিজা দৌলা। তার প্রতিদ্বন্দী কাজী সোহাগ পেয়েছেন ৫১ ভোট। এছাড়া বিনা প্রতিদ্ব›িদ্বতায় সহসভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের বিশেষ প্রতিনিধি মসিউর রহমান খান। ৯২ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজের কাজী সাজিদুল হক। ৭৪ ভোট পেয়ে অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাগো নিউজের সিরাজুজ্জামান হেলাল। ৮৩ ভোট পেয়ে দপ্তর সম্পাদক হয়েছেন বণিক বার্তার জেসমিন মলি।
কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন সারাবাংলার আজমল হক হেলাল, বাংলা ট্রিবিউনের এমরান হোসাইন শেখ, ইত্তেফাকের সামসুদ্দিন আহমেদ, নিউজ এজেন্সি ইউএনবির মুহম্মদ সাইফুল্লাহ ও আলোকিত বাংলাদেশের মিজান রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়