বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

বশেমুরকৃবি : এপিএ বাস্তবায়ন টিমের প্রথম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়ন টিমের প্রথম সভা গত বুধবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও এপিএ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এম. ময়নুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।
এপিএ বাস্তবায়ন টিমের সদস্য পরিচালক (গবেষণা) অধ্যাপক ড. এ. কে. এম. আমিনুল ইসলাম, পরিচালক (আইকিউএসি) অধ্যাপক ড. মো. আবিয়ার রহমান, সহযোগী পরিচালক (ছাত্র কল্যাণ) ড. মোহাম্মদ আলী জিন্নাহসহ টিমের সম্মানিত সকল সদস্য এবং এপিএর আওতাধীন ইনোভেশন টিম, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সেবা প্রদান প্রতিশ্রæতি পরিবীক্ষণ ও তথ্য অধিকার বিষয়ক বার্ষিক কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটির ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্টগন সভায় অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

সভায় ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে গঠিত কমিটিগুলোর খসড়া বার্ষিক কর্মপরিকল্পনা সংশোধনপূর্বক অনুমোদন করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়