বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

ফুলবাড়িয়ায় দেয়ালচাপায় শিশু নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়িয়া উপজেলায় একটি পোলট্রি হ্যাচারি কোম্পানির সীমানা দেয়াল ভেঙে চাপা পড়ে ইউপি সদস্যের শিশু পুত্রের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও মক্তবপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মারা যাওয়া শিশুটির নাম মহসিন ইসলাম (৯)। সে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির কাছেই নারিশ পোলট্রি হ্যাচারি কোম্পানির সীমানা দেয়ালের ওই অংশে কোম্পানির বর্জ্য ফেলা হতো এবং দেয়ালটি বেশ পুরনো ও নড়বড়ে ছিল। ওই দিন সকালে মহসিন অন্য শিশুদের সঙ্গে নিয়ে দেয়ালের পাশেই খেলা করছিল। এক পর্যায়ে দেয়াল ভেঙে মহসিনের গায়ের ওপর পড়ে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হ্যাচারির প্রশাসনিক কর্মকর্তা আক্তার হোসেন বলেন, দেয়ালের ওই অংশ পরিত্যক্ত। ওই জায়গায় বর্জ্য ফেলা হয়। শিশুটি কেন ওখানে গিয়েছিল বলতে পারছি না।
এ ব্যাপারে এনায়েপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. বুলবুল হোসেন বলেন, নারিশ কোম্পানির জায়গা-জমি সাইফুল মেম্বারই দিয়েছে। এ ব্যাপারে থানায় কোনো মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়