বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন : সরকার ও জনগণের মাঝে সম্পর্ক গড়ে সাংবাদিকতা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‘সাংবাদিকতার মধ্য দিয়ে গণতন্ত্র যেমন এগিয়ে যায়, তেমন গণতন্ত্র ফেলও করে। মূলত সরকারের পলিসি আর জনগণের মাঝে সম্পর্ক গড়ে তোলে সাংবাদিকতা। আমাদের সরকারের লক্ষ্য উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়া। এজন্য গণমাধ্যমকে সরকারের সঙ্গে কাজ করার জন্য অনুরোধ জানাচ্ছি।’ গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ঢাকাস্থ খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘সাংবাদিকতা পেশা খুবই চ্যালেঞ্জিং। সাংবাদিকরা নীরব থাকতে পারেন না। কথা বলতে হয়। সোচ্ছ¡ার হতে হয়। এক সময় সাংবাদিকদের ওপরে অনেক নির্যাতন ও জুলুম হয়েছে। কিন্তু এখন এ বিষয়ে আমরা খুবই সচেতন। যারা সাংবাদিকতা করতে গিয়ে নিহত হয়েছেন, তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।’ অনুষ্ঠানে সাংবাদিকদের অর্থনীতি সম্পর্কিত সংবাদের উপর জোর দিতে বলেন প্রতিমন্ত্রী। এদিকে ঢাকাস্থ খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মুরসালীন নোমানীর সঞ্চালনায় সাবেক প্রতিমন্ত্রী দিদার বখত, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসাইন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব নুরুল আমিন রোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়