বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

ধর্মপ্রতিমন্ত্রী : এখনো আমাদের ৬ মাসের রিজার্ভ রয়েছে

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, এখনো আমাদের ৬ মাসের রিজার্ভ রয়েছে। আমাদের দেশে সামনে যে ফসল উৎপাদন হবে, যদি প্রাকৃতিক দুর্যোগে নষ্ট হয় এজন্য আড়াই হাজার মেট্রিক টন গম-চাল আমদানি করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে সংস্কার পরবর্তী ইসলামপুর প্রেস ক্লাব ভবনের উদ্বোধন ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ধর্মপ্রতিমন্ত্রী আরও বলেন, যমুনা নদীতে বাহাদুরাবাদ-বালাসী ঘাটের মধ্যে টানেল নির্মাণ প্রক্রিয়াধীন। এই টানেল নির্মাণ হলে আমরা অনেক ভালো থাকব।
প্রেস ক্লাবের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুল কাদের সেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তানভীর হাসান রুমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা প্রকৌশলী আমিমুল হক, এমএ সামাদ পারভেজ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস ও ইসলামপুর থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান।
ইসলামপুর প্রেস ক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি হালিম দুলাল, ফিরোজ খান লোহানী, সিনিয়র সহসভাপতি কোরবান আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সম্মানিত সদস্য শফিকুর রহমান শিবলী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়