বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

কেরানীগঞ্জে দগ্ধ ৬ : মরিয়মের পর মারা গেলেন আরো দুজন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কেরানীগঞ্জের জিনজিরায় একই পরিবারের ৬ জন দগ্ধের ঘটনায় দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা হলেন- শাহাদত হোসেন (২০) ও তার নানি বেগম (৬০)। গতকাল শুক্রবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে বিকাল ৩টার দিকে শাহাদত ও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেগম মারা যান।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, শ্বাসনালিসহ শাহাদতের শরীরে ৫২ শতাংশ ও বেগমের ২৩ শতাংশ দগ্ধ হয়েছিল। বর্তমানে বেগমের ননদ ইদুনী ওরফে পান্না বেগম ৩০ শতাংশ, বেগমের মেয়ে সোনিয়া ২৩ শতাংশ ও বেগমের নাতি ইয়াছিন ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক। এর আগে গত মঙ্গলবার ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের বাসায় গ্যাসের চুলা থেকে সৃষ্ট আগুনে ৬ জন দগ্ধ হন। সেদিন দুপুরেই বেগমের ৪ বছর বয়সি নাতনি ৬০ শতাংশ দগ্ধ মরিয়ম মারা যায়।
তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানান, দগ্ধরা দ্বিতীয় তলা বাসার নিচতলায় থাকে। ঘটনার দিন ভোরে ‘আগুন আগুন’ চিৎকার শুনে এলাকার লোকজন ওই বাসায় ছুটে যায়। সেখানে ওই ৬ জনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। জানা গেছে, ভোরে বেগম রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালাতেই পুরো ঘরে আগুন লেগে যায়। মৃত শাহাদত ও ইয়াছিন দুই ভাই। তাদের মা ছালমা বেগম সৌদি আরব থাকেন। তারা দুই ভাই নানির কাছে থাকতেন। শাহাদত শেখ বোরহান উদ্দিন কলেজের ছাত্র ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়