বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

কর্মসংস্থান ব্যাংক : এপিএর চূড়ান্ত মূল্যায়নে প্রথম স্থান অর্জন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান ও এর আওতাধীন দপ্তর-সংস্থার সঙ্গে স্বাক্ষরিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) চূড়ান্ত মূল্যায়নে ২০২১-২২ অর্থবছরে রাষ্ট্রায়ত্ত বিশেষায়িত ব্যাংকগুলোর মধ্যে কর্মসংস্থান ব্যাংক প্রথম স্থান অর্জন করেছে।
ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুল আমিন ও দক্ষ পরিচালনা পর্ষদের বাস্তবসম্মত নীতিমালা প্রণয়ন, ব্যাংক ব্যবস্থাপনার সুনির্দিষ্ট দিকনির্দেশনা এবং সর্বোপরি মাঠ পর্যায়সহ সব স্তরের কর্মকর্তা-কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার এ সাফল্যের বিষয়ে বলেন, প্রতি অর্থবছরে বিভিন্ন কর্মসম্পাদন ক্ষেত্র ও সূচকে নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সরকারের সঙ্গে আমাদের এপিএ স্বাক্ষরিত হয়।
এপিএর লক্ষ্যমাত্রা অর্জনে প্রয়োজন সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা ও কর্মপরিকল্পনা বাস্তবায়নের জন্য নিবিড় তদারকি। নির্ধারিত সময়ের মধ্যে বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করায় এ অর্জন সম্ভব হয়েছে।
ব্যাংকের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী মনে করেন, ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতারের গতিশীল ও যুগোপযোগী কর্মপরিকল্পনা ও সুযোগ্য নেতৃত্বে ব্যাংক দ্রুত সাফল্যের শিখরে আরোহণ করবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়