বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

এনসিসি ব্যাংক : আবুল বাশার চেয়ারম্যান সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় গত বৃহস্পতিবার মো. আবুল বাশার ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পরবর্তী ১ বছরের জন্য পুনঃনির্বাচিত এবং সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
চেয়ারম্যান মো. আবুল বাশার দেশের একজন তরুণ শিল্প উদ্যোক্তা এবং দক্ষ সংগঠক। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের ওপর গ্র্যাজুয়েশন ডিগ্রি (বিএসসি) অর্জন করেন। আবুল বাশার গত ২০ বছর প্রাইম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন। এছাড়া তিনি প্রাইম গ্রুপের রিসাইক্লিং বিভাগ এবং প্রাইম ফাইন্যান্স কনসালটেন্টস এন্ড ইকুইটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আরো অনেক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন।
ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন একজন খ্যাতিমান শিক্ষাবিদ, সমাজ হিতৈষী ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লিমিটেডের চেয়ারম্যান, মীর সিমেন্ট, মীর রিয়েল এস্টেট এবং মীর কনক্রিট প্রোডাক্টের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।
সোহেলা হোসেন ফরিদপুর জেলার ঝিলটুলিতে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে প্রথম শ্রেণিতে বিএ অনার্স (দর্শন) এবং এমএ ডিগ্রি লাভের পর অধ্যাপনার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রায় দুই দশক সুনামের সঙ্গে অধ্যাপনার দায়িত্ব পালন করেন। তিনি বেতার-টেলিভিশনের বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়