বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

উত্তরায় হত্যাসহ ১১ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তরা থেকে হত্যাসহ ১১ মামলার আসামি লিটন মিয়াকে (৩১) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়।
গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার ফারজানা হক। তিনি জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৩ জানতে পারে যে, ময়মনসিংহ জেলার গৌরীপুর এলাকায় ঘটা চাঞ্চল্যকর হত্যা মামলাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন এলাকায় অবস্থান করছে। এরই ধারাবাহিকতায় সেখানে বিশেষ অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তি তার বিরুদ্ধে থাকা অভিযোগের বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাসহ বিভিন্ন থানায় একটি হত্যাসহ মোট ১১টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়