ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

স্ত্রীর ছুরিকাঘাতে প্রাণ গেল স্বামীর

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ছুরিকাঘাতে গুরুতর আহত পিকআপ ভ্যান চালক শাওন পেদা মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গত বুধবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। প্রথম স্ত্রী রয়েছে তা না জানিয়ে ফের বিয়ে করায় দ্বিতীয় স্ত্রী সুমাইয়া আক্তার রাজধানীর মহাখালী সাততলা বস্তির বাসায় শাওন পেদাকে ছুরিকাঘাত করে বলে জানিয়েছে পুলিশ। নিহত শাওন পটুয়াখালীর সদর উপজেলার বরুনবাড়িয়া গ্রামের মৃত মজিবর পেদার ছেলে।
বনানী থানার এসআই আব্দুল কাদির জানান, প্রেমের সম্পর্কে ১০ মাস আগে নিহত ব্যক্তি সুমাইয়া আক্তার নামে এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর সুমাইয়া জানতে পারে শাওনের দ্বিতীয় স্ত্রী তিনি। এটি জানার পর থেকেই তাদের মধ্যে কলহ শুরু হয়। পারিবারিক কলহ চরম পর্যায়ে পৌঁছালে গত বুধবার সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাসায় থাকা ধারালো ছুরি দিয়ে শাওনের পেটে আঘাত করে সুমাইয়া। পরে স্ত্রীই তাকে উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় সেখানে মধ্যরাতে তার মৃত্যু হয়।
তিনি জানান, অভিযুক্ত সুমাইয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রয়েছে। এদিকে শাওনের চাচাতো ভাই কবির হোসেন জানান, আগের এক ছেলে ও স্ত্রী রয়েছে শাওনের। তারা গ্রামের বাড়িতে থাকেন। এরপরও গত ১০ মাস আগে প্রেমের সম্পর্কে তিনি দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তার সঙ্গে কারো তেমন যোগাযোগ ছিল না। গতরাতেই আত্মীয়দের মাধ্যমে তিনি এই ঘটনার খবর শুনতে পেয়ে ঢামেক হাসপাতালে আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়