ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

সুরক্ষা সেবা সচিব : পরিদর্শন করলেন ফায়ার সার্ভিস অধিদপ্তর

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর পরিদর্শন করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। গতকাল বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ফায়ার সার্ভিস অধিদপ্তর পরিদর্শন করেন তিনি। এ সময় সুরক্ষা সেবা বিভাগের অগ্নি অনুবিভাগ ও উন্নয়ন অনুবিভাগের অতিরিক্ত সচিব, অধিদপ্তরের মহাপরিচালক এবং মন্ত্রণালয় ও অধিদপ্তরের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরে তাকে ফুলেল শুভেচ্ছায় অভ্যর্থনা জানান অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। পরে একদল চৌকস অগ্নিসেনা সচিবকে গার্ড অব অনার প্রদান করেন।
অধিদপ্তরের সম্মেলন কক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সার্বিক কার্যক্রমের ওপর প্রেজেন্টেশন দেন অধিদপ্তরের মহাপরিচালক। ইকুইপমেন্ট ডিসপ্লে পয়েন্টে সচিবকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের অপারেশনাল কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের উদ্ধার সরঞ্জাম প্রদর্শন করা হয়। তিনি অধিদপ্তরে স্থাপিত ইমার্জেন্সি রেসপন্স কনট্রোল সেন্টার (ইআরসিসি) ভবন পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়