ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

সানজানার ‘আত্মহত্যা’ : বাবা শাহীন একদিনের রিমান্ডে

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানে ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার আত্মহত্যার ঘটনায় করা মামলায় তার বাবা শাহীন আলমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল বৃহস্পতিবার শাহীন আলমকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শুভ্রা চক্রবর্তী আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে, গত বুধবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও থেকে সানজানার বাবা শাহীন আলমকে গ্রেপ্তার করে র‌্যাব। উল্লেখ্য, গত ২৭ আগস্ট দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেন সানজানা। ওই ঘটনার রাতেই সানজানার মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা করেন। এজাহারে বলা হয়, সানজানার বাবা শাহীন আলম পাঁচ বছর আগে তাদের না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে দুই পরিবারের মধ্যে টানাপোড়েন শুরু হয়। সানজানার মা দুই মাস আগে স্বামীকে ডিভোর্স দেন। এরপর সানজানার বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফি ও আনুষঙ্গিক খরচ দেয়া বন্ধ করে দেন শাহীন। খরচ চাইতে গেলে গালিগালাজ করতেন তিনি। আত্মহত্যার আগে বাবাকে দায়ী করে একটি চিরকুটে সানজানা লিখেন, ‘আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী।
একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়, কিন্তু অমানুষের সঙ্গে না। একজন অত্যাচারী রেপিস্ট, যে কাজের মেয়েকেও ছাড়েননি। আমি তার করুণ ভাগ্যের সূচনা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়