ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় আরএমপি কমিশনারের

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন মেট্রোপলিটন পুলিশে সদ্য যোগদানকারী পুলিশ কমিশনার নুরেআলম মিনা।
গতকাল বৃহস্পতিবার পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত সভায় তার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম, সব উপপুলিশ কমিশনার, অতিরিক্ত উপপুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনারসহ অন্যান্য কর্মকর্তারা।
সভার শুরুতেই নয়া পুলিশ কমিশনার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্টে শাহাদত বরণকারী সব সদস্য এবং জাতীয় চার নেতা ও বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সবার আত্মত্যাগকে গভীর শোক ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। এছাড়া তিনি তার বক্তব্যে শহীদ বীর পুলিশ সদস্য যারা স্বাধীনতার প্রথম প্রহরে প্রতিরোধ গড়ে তুলেছিলেন তাদেরকেও শ্রদ্ধাভরে স্মরণ করেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে পরিচয় করেন ও নগরীর বিদ্যমান সমস্যা এবং এ ব্যাপারে করণীয় সম্পর্কে তাদের অভিমত ব্যক্ত করার আহ্বান জানান। এ সময় উপস্থিত সাংবাদিকরা নগরীর বিদ্যমান বিভিন্ন অপরাধ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থায় বিদ্যমান সমস্যা সম্পর্কে সম্যক ধারণা তুলে ধরেন এবং এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
একই সঙ্গে পেশাদারিত্ব বজায় রেখে রংপুর মেট্রোপলিটন পুলিশের সব প্রচেষ্টার সঙ্গে থাকবেন বলে তারা অভিমত ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়