ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

শিবগঞ্জ : অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আজাহার আলী (৪২) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার হাজীপাড়া জালমাছমারি এলাকায় অভিযান চালিয়ে শুটারগান, চাইনিজ কুড়াল, চাকু ও মাদকসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি টিম।
গতকাল বৃহস্পতিবার বিকালে সংস্থাটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গ্রেপ্তারকৃত আজাহার ওই এলাকার মৃত আবেদ আলীর ছেলে।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আজাহারের বাসায় অবৈধ অস্ত্র থাকার খবরে অভিযান চালানো হয়। এ সময় তারা বাসায় দুটি করে ওয়ান শুটারগান, চাইনিজ কুড়াল ও নিনজা চাকু এবং একটি করে সোলেমানি চাকু, নিনজা লাঠি চেইন, বেসবল ব্যাট, বড় তরবারি, চিকন ছুরি, টিপ চাকু, বুলেট চাকু পাওয়া যায়। এছাড়া দুই বোতল বিদেশি মদ ও ১৮ গ্রাম গাঁজা উদ্ধার করে হাতেনাতে গ্রেপ্তার করা হয় আজাহারকে। অস্ত্র দিয়ে সে মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করত। এর আগেও গ্রেপ্তার হয়েছিল আজাহার। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়