ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

রাজশাহীতে ব্যাংক লুটের অভিযোগে ৩ রাজমিস্ত্রি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর তানোরে একটি বেসরকারি এজেন্ট ব্যাংকে গভীর রাতে লুটপাট চালানোর অভিযোগে তিন রাজমিস্ত্রিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। আর বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় তাদের।
গ্রেপ্তারকৃতরা হলেন জেলার চারঘাট উপজেলার চন্দনশহর এলাকার সজল আলী ও মেরামতপুর এলাকার কিরণ আলী। অপরজন কিশোর হওয়ায় তার নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তারা তানোরের বিল্লী এলাকায় একটি সরকারি প্রকল্পে কাজ করছিলেন। রাতে সেখানেই থাকতেন।
স্থানীয়রা জানান, নির্মাণ সাইটের পাশেই ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা রয়েছে। দ্বিতল ভবনের দ্বিতীয় তলায় ছিল ব্যাংকের অফিস। গত ২৫ আগস্ট গভীর রাতে লোহা কাটার যন্ত্র দিয়ে ব্যাংকের ভেতরে প্রবেশ করেন দুই রাজমিস্ত্রি। তাদের সঙ্গে এক কিশোরও ছিল। তবে ভেতরে তারা টাকা না পেয়ে সেখান থেকে ২১টি এটিএম কার্ড, ২২টি বিভিন্ন দেশের নোট, কিছু চেক বই, কম্পিউটার সামগ্রী ও ফিঙ্গারপ্রিন্ট যন্ত্র নিয়ে পালিয়ে যান। গত মঙ্গলবার রাতে তানোর থানায় মামলা করেন এজেন্ট ব্যাংকের স্বত্বাধিকারী সেফাউর রহমান।
এ বিষয়ে তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, মামলার পর অভিযানে নামে পুলিশ। ঘটনায় জড়িতদের শনাক্ত করে তথ্যপ্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিত হয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে লুট হওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়