ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

জনতা ব্যাংক : ইউএইর ৪ শাখায় বিশ্বমানের কোর ব্যাংকিং সেবা

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের আরো উন্নত ও আধুনিক তথ্য প্রযুক্তির বিশ্বমানের ব্যাংকিং সেবা দিতে কোর ব্যাংকিং সলিউশন-সিবিএস চালু করেছে জনতা ব্যাংক ইউএই অপারেশন। গত ৩১ আগস্ট জনতা ব্যাংকের ইউএই-এর আবুধাবি শাখায় বাংলাদেশের নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর ফিতা ও কেক কেটে ৪টি শাখায় কোর ব্যাংকিং সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় ভার্চুয়ালি জনতা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ কোর ব্যাংকিংয়ের বিভিন্ন সুবিধা তুলে ধরেন। ভার্চুয়াল মাধ্যম ও আবুধাবি শাখায় ইউএইতে নিযুক্ত বালাদেশি কনসাল জেনারেল বি এম জামাল হোসেন, ব্যাংকের পরিচালক কে এম সামছুল আলম, জিয়াউদ্দিন আহমেদ, ডিএমডি মো. আব্দুল জব্বার, শেখ মো. জামিনুর রহমান, মো. আসাদুজ্জামান, মো. কামরুল আহছান এবং মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।
ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, কোর ব্যাংকিং সুবিধার আওতায় ইউএইতে জনতা ব্যাংকের ৪টি শাখার মাধ্যমে এখন থেকে খুব সহজেই প্রবাসী গ্রাহকেরা দেশের যে কোনো ব্যাংক একাউন্টে কয়েক মিনিটের মধ্যে রেমিট্যান্স পাঠাতে পারবেন। ইউএইতে স্থাপিত ব্যাংকের ৮টি এটিএম বুথও কোর ব্যাংকিংয়ে যুক্ত হওয়ায় গ্রাহকরা আরো ভালো সেবা পাবেন।
শীঘ্রই চালু হতে যাচ্ছে জনতা ব্যাংকের মোবাইল ব্যাংকিং এ্যাপস। এতে প্রবাসী গ্রাহকরা ব্যাংকের শাখায় না গিয়ে ঘরে বসেই রেমিট্যান্স পাঠানোসহ ব্যাংকের অন্যান্য সুবিধা নিতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়