ভূমির কুতুবকে দেয়া হাইকোর্টের জামিন আপিলে বাতিল

আগের সংবাদ

তৃণমূলে সহিংসতা বাড়ছেই : দুই সপ্তাহে অন্তত ২০টি স্থানে সংঘর্ষ হয়েছে, দলগুলোকে সতর্ক হওয়ার পরামর্শ বিশ্লেষকদের

পরের সংবাদ

এমটিবির গেøাবাল ফাইন্যান্স পুরস্কার অর্জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি উত্তর আমেরিকাভিত্তিক একটি শীর্ষস্থানীয় বৈশ্বিক আর্থিক প্রকাশনা গেøাবাল ফাইন্যান্স কর্তৃক প্রদত্ত ‘ওয়াার্ল্ডস্ বেস্ট কনজিউমার ডিজিটাল ব্যাংকস্ ইন এশিয়া-প্যাসিফিক-২০২২’ পুরস্কার জয়ের মাধ্যমে বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করেছে। আধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনের মধ্য দিয়ে উন্নত দক্ষতা, হ্রাসকৃত পরিচালন ব্যয় এবং উন্নত নমনীয়তার মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতা বৃদ্ধির জন্য ব্যাংকের নিরবচ্ছিন্ন প্রচেষ্টা ব্যাংকটিকে এই বিশ্ব মর্যাদাপূর্ণ পুরস্কার অর্জনে সহায়তা করেছে। ব্যাংকটি গত কয়েক বছর ধরে উদ্ভাবনী ডিজিটাল সমাধানগুলির মাধ্যমে ডিজিটাল ট্রান্সফর্মেশনের ক্ষেত্রে একটি ব্যতিক্রমী প্রবৃদ্ধি সৃষ্টি করেছে। এমনকি কোভিড-১৯ মহামারীতে বিশ্ব থমকে যাওয়ার আগেই এমটিবি ডিজিটাল উদ্ভাবন এবং রূপান্তরের ক্ষেত্রে একটি অন্য রকম ভবিষ্যতের কল্পনা করেছিল।
সেই ভবিষ্যৎ কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি ব্যাংকিং ব্যবস্থার ডিজিটাল রূপান্তরের মাধ্যমে ‘বাংলাদেশে শাখাবিহীন ব্যাংকিং’-এর সূচনা করতে সহযোগিতা করেছে। এ উপলক্ষে এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান বলেন- কোভিড-১৯ মহামারি ব্যাংক খাতে ডিজিটাইজেশন প্রচেষ্টাকে ত্বরান্বিত করেছে। এ সময় ব্যাংক খাতে ইলেক্ট্রনিক বা ডিজিটাল সেবা ও অফারগুলোর একটি দ্রুত বিবর্তন সাধিত হয়েছে।
এই ক্ষেত্রে এমটিবি নদুন এবং উন্নত ব্যাংকিং পণ্য এবং পরিষেবা চালু করেছে যা বাজারে সমাদৃত হয়েছে এবং এই ব্যাংকিং পণ্য এবং পরিষেবাগুলো ব্যাংকিং কর্মকান্ড অনেক সহজ করে তুলেছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়