যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

শিবগঞ্জ : বিএসএফের গুলিতে প্রাণ গেল গরু ব্যবসায়ীর

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে শরিফুল ইসলাম ভোদু (৪০) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন তৌহিদুল ইসলাম ও বাবু নামে আরো দুজন ব্যক্তি। নিহত ব্যক্তি উপজেলার মনাকষা ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের তাজ উদ্দিনের ছেলে। তার মরদেহ সীমান্তের চুলকানি মাঠে পড়ে রয়েছে। অন্যদিকে আহতরা গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে থেকে চিকিৎসা নিচ্ছেন। গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে শিংনগর সীমান্তের ৭২নং পিলারের কাছে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মনাকষা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর সদস্য সেরাজুল ইসলাম। তবে এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
ইউপি সদস্য সেরাজুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে শিংনগর সীমান্ত দিয়ে ১২-১৩ জনের একটি চোরাচালান দল গরু আনতে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। গরু নিয়ে ফেরার সময় ভারতের দৌলতপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শরিফুল ইসলাম ভোদুর। একই সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় আরো দুই ব্যক্তি। এ বিষয়ে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাহিদ জানান, সীমান্তে হতাহতের ব্যাপারে তার কাছে কোনো তথ্য নেই। তারপরেও খোঁজ নেয়া হচ্ছে। এর আগে ২১ ডিসেম্বর দিবাগত রাত ২টার দিকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ৭০ শশ্মানী ক্যাম্পের সদস্যদের গুলিতে নিহত হন উপজেলার আজমতপুর গ্রামের ইব্রাহীম আলী নামে এক যুবক। তার মরদেহ এখনো ফেরত নেয়নি বিজিবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়