যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

ময়মনসিংহ : যানজট সহনীয় করার প্রতিশ্রæতি এসপির

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে গত ২৭ আগস্ট যোগদান করেই নগরীর প্রধান সমস্যা হিসেবে যানজটকে চিহ্নিত করেছেন নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। খুব দ্রুত সময়ের মধ্যে নগরীর যানজট সমস্যা সহনীয় পর্যায়ে নিয়ে আসার প্রতিশ্রæতি দিয়েছেন তিনি। গত মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে তিনি এ প্রতিশ্রæতি দেন।
পুলিশ সুপার বলেন, কর্মস্থলে যোগদান করেই আমি ময়মনসিংহ নগরীর যানজট পরিস্থিতি ঘুরে দেখেছি। ইতোমধ্যেই যানজটের প্রধান কারণগুলো চিহ্নিত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে। আমি চাই নগরীর যানজট সমস্যা সহনীয় পর্যায়ে নিয়ে আসতে এবং জনসাধারণের ভোগান্তি সর্বনি¤œ পর্যায়ে নিয়ে আসতে।
এসপি আরো বলেন, নগরীর রাস্তাগুলো অনেক সরু। এজন্য ফুটপাত হকারমুক্ত করতে না পারলে নগরে যানজটমুক্ত করা সম্ভব নয়। সেই সঙ্গে নগরীর সড়কে শৃঙ্খলা আনতে ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন ও জনবল বাড়ানোর পাশাপাশি অবকাঠামোগত কিছু পরিবর্তনও আনতে চাই। এছাড়াও যানজট কমাতে বাসস্ট্যান্ড নগরীর বাইরে নিতে চাই এবং বাইরের সিএনজি শহরের উপকণ্ঠে রাখতে ব্যবস্থা গ্রহণের সঙ্গে সঙ্গে কোনো যানবাহন যেন অকারণে সড়কের পাশে দাঁড়িয়ে না থাকে সে বিষয়টিও গুরুত্ব দিয়ে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়