যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া : বিএনপি দুষ্কৃতকারী ও সন্ত্রাসী সংগঠন হিসেবে স্বীকৃত

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি দুষ্কৃতকারী ও সন্ত্রাসী সংগঠন হিসেবে স্বীকৃত মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপির তিনটি উপাধি রয়েছে। এরা দুষ্কৃতকারী ও সন্ত্রাসী সংগঠন হিসেবে স্বীকৃত। তারা মিথ্যাবাদী ও নালিশি পার্টি। এগুলোর ওপর ভর করে বিএনপি নেতারা মানুষকে বিভ্রান্ত করছে। গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বিএনপি নেতাদের উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, রাজপথ কাউকে ইজারা দেয়া হয়নি। সাহস থাকলে রাজপথ দখল করেন। মনে রাখবেন রাজপথে আওয়ামী লীগের জন্ম। আগামী নির্বাচনে জনগণকে সঙ্গে নিয়ে টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।
বিএনপিকে গণশত্রæ উল্লেখ করে তিনি বলেন, বিএনপি গণতন্ত্র, নির্বাচন কমিশন, সংবিধান মানে না। তাদের কথা একটাই। তারা হত্যার মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। পাকিস্তানের প্রেতাত্মা হয়ে কাজ করতে চায়। আরেকটি ’৭৫ ঘটাতে চায় বিএনপি।
সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইনসুর আলীর সঞ্চালনায় সভায় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবীবুর রহমান সিরাজ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়