যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

বুড়িমারী স্থলবন্দর : একযোগে বদলি ১৬ কর্মকর্তা ও কর্মচারী

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের ১৬ কর্মকর্তা-কর্মচারীকে হঠাৎ একযোগে বদলির আদেশ দেয়া হয়েছে। গতকাল বুধবার তাদের নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়। এর আগে গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় বুড়িমারী স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মোহাম্মদ রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থলবন্দর সূত্রে জানা গেছে, নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, ঢাকা, আগারগাঁও কার্যালয়ের পরিচালক (প্রশাসন) বিভাগের ডিএম আতিকুর রহমান স্বাক্ষরিত একটি বদলি আদেশের চিঠি ২৫ আগস্ট জারি করা হয়। এতে বুড়িমারী স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) রুহুল আমীন, ট্রাফিক পরিদর্শক জাহীদুর রহমান, হিসাবরক্ষক আদনান খালিদ বসুনিয়া ও ক্যাশিয়ার ভ্রমর কুমার সরকারকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে, ট্রাফিক পরিদর্শক সালাউদ্দিনকে ফেনীর পরশুরাম বিলোনিয়া স্থলবন্দরে, ট্রাফিক পরিদর্শক শাহিন মাহমুদ ও আমিনুল হককে ময়মনসিংহের গোবরাকুড়া-কড়ইতলী স্থলবন্দরে, ওয়্যার হাউস সুপারিন্টেনডেন্ট মানিকুর রহমানকে ফেনীর বিলোনিয়া স্থলবন্দরে, একই পদের মিনহাজ উদ্দিন, হারুন অর রশিদ, আবুল বাসার ও কম্পিউটার অপারেটর হাসমত উল্লাহকে যশোরে বেনাপোল স্থলবন্দরে, ওয়্যার হাউস সুপারিনটেনডেন্ট মাছুদ রানাকে দিনাজপুরের জেলার হিলি স্থলবন্দরে, একই পদের ফিদা হাসানকে বেনাপোল ও এস এম মাসুম বিল্লাহকে খাগড়াছড়ির রামগড় স্থলবন্দরে এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর সেলিম রেজাকে শেরপুরের স্থলবন্দরে বুধবার যোগদান করতে বলা হয়েছে। একই তারিখে উল্লেখিত স্থলবন্দরগুলো থেকে পদায়ন হওয়া ১১ কর্মকর্তা-কর্মচারীকে বুড়িমারী স্থলবন্দরে যোগ দিতেও নির্দেশ দেয়া হয়েছে। বুড়িমারী স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) রুহুল আমীন বলেন, বুড়িমারী স্থলবন্দরে ১৮ জন কর্মকর্তা-কর্মচারীর মধ্যে আমিসহ ১৬ জনকে বদলির আদেশ দেয়া হয়। দেশের বিভিন্ন জায়গায় স্থলবন্দর হচ্ছে, তাই একসঙ্গে এতজনকে বদলি করা হয়েছে। সরকারি নির্দেশ মোতাবেক আমাদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়