যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

বলিউডে প্রথমবার চঞ্চল

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সম্প্রতি তিনি নিজে এ তথ্য নিশ্চিত করেছেন।
বলিউডের বিখ্যাত নির্মাতা রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস : ৩’ সিনেমায় চঞ্চলের কাজ করার গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে। এ খবরকে গুজব বলে দাবি করলেন শক্তিমান এ অভিনেতা। তিনি বলেন, ‘এমন কোনো তথ্য আমার কাছে নেই।’
তবে তিনি নিশ্চিত করেন, অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে তাকে।
সম্প্রতি শাওকীর পরিচালনায় হইচই-এ মুক্তি পাওয়া ‘কারাগার’ দিয়ে দুই বাংলায় আলোচনায় আসেন চঞ্চল। সে সিরিজে তার অভিনয়ের প্রশংসা করে ডিজনি প্লাস হটস্টারের সিইও হুজেফা কাপাডিয়া নামের একটি আইডি থেকে ফেসবুকে পোস্ট করা হয়। সেখানেই দাবি করা হয়, মুন্নাভাই এমবিবিএস সিনেমার পরবর্তী পর্বে দেখা যাবে তাকে।
এ বিষয়টি চঞ্চল আরো বলেন, অনেকেই এ বিষয়ে জানতে চাইছেন। রাজকুমার হিরানি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করা অবশ্যই দারুণ ব্যাপার। তবে এ রকম কোনো আলোচনা আমার সঙ্গে তিনি বা তার টিমের কেউ এখন পর্যন্ত করেননি।
তবে ‘পাতাল লোক’ দ্বিতীয় সিজনে কাজের ব্যাপারে কথা চলছে তার। এতে প্রধান একটি চরিত্রে দেখা যেতে পারে তাকে।
উল্লেখ্য, ২০২০ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ হয় হিন্দি ক্রাইম থ্রিলার ‘পাতাল লোক’। ওয়েব সিরিজটি বেশ আলোচনায় আসে। ফিল্মফেয়ারে ৮টি পুরস্কারও জিতে নেয়। এটি যৌথভাবে পরিচালনা করেছেন অভিনাশ অরুণ, প্রোসিত রায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, গুল পানাগ, নীরজ কাবি, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্বরক সিং, অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়