গুলিস্তান : ভবনের ক্রেন থেকে রড পড়ে আহত ৫ পথচারী

আগের সংবাদ

আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাদের ঘোষণা : খেলা হবে রাজপথে

পরের সংবাদ

মান্দায় গৃহবধূর মরদেহ উদ্ধার স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় নিজ ঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। উপজেলার মৈনম ইউনিয়নের ইটাখোর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূর নাম মুক্তা খাতুন (২১)। এক মেয়ে সন্তানের জননী মুক্তা ইটাখোর গ্রামের রনি হোসেনের স্ত্রী ও মহাদেবপুর উপজেলার ঈশ্বর ল²ীপুর গ্রামের মাবুদ হোসেনের মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামী রনি হোসেনকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।
মুক্তা খাতুনের মা রোকেয়া বেগম বলেন, প্রায় চার বছর আগে মেয়েকে ইটাখোর গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে রনির সঙ্গে বিয়ে দেয়া হয়। মেয়ের সুখের কথা ভেবে বিয়ের সময় ও পরে দুদফায় জামাই রনিকে একলাখ টাকা যৌতুক দেয়া হয়। এরপরও বিভিন্ন সময় মেয়েকে নির্যাতন করে আসছিল জামাই ও তার পরিবারের লোকজন।
গৃহবধূর শাশুড়ি সাজেদা বেগম বলেন, গত রবিবার সকাল থেকে আমার ছেলের সঙ্গে পুত্রবধূর ঝামেলা চলছিল। দুপুরে রনি কাজের সন্ধানে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যায় পুত্রবধূ মুক্তা ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। এ ঘটনায় মুক্তার মা বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনে রনি হোসেন ও তার মা সাজেদা বেগমের বিরুদ্ধে গত রবিবার রাতে মান্দা থানায় মামলা করেন।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা রোকেয়া বেগম বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। প্রধান আসামি রনিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়