গুলিস্তান : ভবনের ক্রেন থেকে রড পড়ে আহত ৫ পথচারী

আগের সংবাদ

আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাদের ঘোষণা : খেলা হবে রাজপথে

পরের সংবাদ

চান্দিনায় বিদেশি মদসহ দুইজন আটক

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনার বেলাশহর এলাকা থেকে ৩১০ বোতল বিদেশি মদসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনি কাভার্ড ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র?্যাব-১১, সিপিসি ২ কুমিল্লার একটি আভিযানিক দল গত সোমবার সকালে চান্দিনা উপজেলার বেলাশ্বর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২২৯ বোতল হুইস্কি ও ৮১ বোতল ভদকাসহ দুই মাদক কারবারিকে আটক করে।
আটককৃতরা হলো- কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার কৃষ্ণনগর গ্রামের মো. আব্দুল হালিমের ছেলে নাঈম (১৯), একই থানার কনেশতলা ধনপুর গ্রামের জালাল মিয়ার ছেলে শিশু মিয়া (৩০)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ড ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র?্যাবকে জানায়, তারা দীর্ঘদীন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তারা কাভার্ড ভ্যানের ভেতরের এক পাশে নষ্ট এসি যন্ত্রাংশ রেখে এর আড়ালে মাদক পরিবহন করে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়