গুলিস্তান : ভবনের ক্রেন থেকে রড পড়ে আহত ৫ পথচারী

আগের সংবাদ

আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাদের ঘোষণা : খেলা হবে রাজপথে

পরের সংবাদ

কুষ্টিয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২৫ হাজার টাকা জরিমানা করা হয় তাকে। গতকাল মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত ১-এর বিচারক তাজুল ইসলাম এ রায় ঘোষণা করেন।
দণ্ডপ্রাপ্ত আসাদুজ্জামান ওরফে কামাল কবিরাজ (৩৯) মিরপুর উপজেলার শামুখিয়া গ্রামের বাসিন্দা আব্দুল হান্নান ওরফে সন্টু কবিরাজের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৫ এপ্রিল সকালে পারিবারিক কলহের জেরে স্থানীয় তালবাড়িয়া ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত স্বাস্থ্য সহকারী ডলি খাতুনকে (৩০) তার স্বামী আসাদুজ্জামান ওরফে কামাল মারধর করে রক্তাক্ত জখম করেন। এ সময় অচেতন হয়ে পড়া ডলি খাতুনকে চিকিৎসা না করে ফেলে রাখায় তার মৃত্যু হয়। ডলি খাতুনের মৃত্যু সংবাদ পেয়ে তার পিতা একই উপজেলার চুনিয়াপাড়া গ্রামের বহুরুল ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে মেয়ের শ্বশুরবাড়িতে গিয়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় ওইদিনই নিহতের পিতা বাদী হয়ে ডলির স্বামীসহ ৪ জনের নাম উল্লেখ করে মিরপুর থানায় হত্যা মামলা করেন। ২০১৯ সালের ২৬ জুন তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার পুলিশ পরিদর্শক আব্দুল আলিম ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেন। সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে আসামি আসাদুজ্জামান ওরফে কামাল কবিরাজের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ড দেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়