ঢাবি সাংস্কৃতিক : সংসদের আয়োজন চিঠি লেখা যাবে ‘প্রিয় বঙ্গবন্ধু’কে

আগের সংবাদ

নান্দনিক বঙ্গবন্ধু

পরের সংবাদ

শোকাবহ আগস্টে শ্রীপুর আ.লীগের কর্মসূচি ঘোষণা

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং শোকাবহ আগস্টের বিভিন্ন কর্মসূচি যথাযথ মর্যাদার সঙ্গে পালন করবে গাজীপুরের শ্রীপুর উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ। জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ১৫-৩০ আগস্ট পর্যন্ত মিলাদ, দোয়া মাহফিল এবং আলোচনা সভার মাধ্যমে কর্মসূচি পালনের ঘোষণা করেছে। গত ২৪ জুলাই শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হারুন-অর রশীদ ফরিদের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ এবং ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচিতে স্থানীয় এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হারুন-অর রশীদ ফরিদ সাংবাদিকদের জানান, শোকাবহ আগস্টের কর্মসূচিগুলো হলো ১৫ আগস্ট সূর্য উদয় ক্ষণে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, সকাল ৯টায় উপজেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় কার্যালয়ে সকাল ১০টায় আলোচন সভা, বাদ জোহর উপজেলার সব মসজিদে দোয়া ও মিলাদ মাহ্ফিল, দুপুরে দলীয় কার্যালয়ে গণভোজ, সুবিধা মতো সময়ে মন্দির, প্যাগোডা, গির্জা এবং উপাসনালয়ে বিশেষ প্রার্থনা। জাতীয় শোক দিবসে দিনব্যাপী উপজেলা, পৌরসভা এবং ইউনিয়নের দলীয় কার্যালয়ে জাতির জনকের ভাষণ প্রচার এবং উল্লিখিত সব কর্মসূচি যথাযথ মর্যাদায় পালন করার জন্য সব নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন।
১৫ আগস্ট শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে, ১৮ আগস্ট তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে টেংরা বাজারে, ১৮ আগস্ট শ্রীপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে কেওয়া পশ্চিম খন্ড (দারগারচালা) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ২৩ আগস্ট প্রহ্লাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ডুমনী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে, ২৪ আগস্ট গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শৈলাট উচ্চ বিদ্যালয় মাঠে, ২৭ আগস্ট মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে, ২৮ আগস্ট কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কাওরাইদ উচ্চ বিদ্যালয় মাঠে এবং ৩০ আগস্ট বরমী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বরমী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা, মিলাদ ও দোয়াসহ কর্মসূচি পালন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়