ঢাবি সাংস্কৃতিক : সংসদের আয়োজন চিঠি লেখা যাবে ‘প্রিয় বঙ্গবন্ধু’কে

আগের সংবাদ

নান্দনিক বঙ্গবন্ধু

পরের সংবাদ

মাধবপুরে সুমন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার : প্রধান আসামির স্বীকারোক্তি

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজীব দেব রায় রাজু, মাধবপুর (হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জের মাধবপুরে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স বলে পরিচিত সুমন মিয়া হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার প্রধান আসামি ওয়াসিমকে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে সে বিজ্ঞ বিচারক ফখরুল ইসলামের আদালতে ১৪৪ ধারায় হত্যাকাণ্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
গ্রেপ্তারকৃতরা হলো- ব্যাঙ্গাডোবা গ্রামের মৃত ফরাশ উদ্দিনের ছেলে ওয়াসিম মিয়া, একই গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে হেলাল মিয়া ও মৃত তোতা মিয়ার ছেলে সাদেক মিয়া।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের করড়া গ্রামের আব্দুল হান্নান মিয়ার ছেলে সুমন মিয়াকে বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের কয়েকজন লোক। পরে একটি মাঠে সুমন মিয়াকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তার স্বজনরা মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত সুমন মিয়ার ভাই আল আমিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
ওই মামলার পলাতক ৩ আসামিকে শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তার করা হয়। প্রধান আসামিকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এতে ঘটনার মূল রহস্য বেরিয়ে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়