ঢাবি সাংস্কৃতিক : সংসদের আয়োজন চিঠি লেখা যাবে ‘প্রিয় বঙ্গবন্ধু’কে

আগের সংবাদ

নান্দনিক বঙ্গবন্ধু

পরের সংবাদ

ওয়ান ব্যাংকের ২৩তম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ওয়ান ব্যাংক লিমিটেডের ২৩তম বার্ষিক সাধারণ (এজিএম) গত ১১ আগস্ট ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ্ খান। সভার শুরুতে ব্যাংকের চেয়ারম্যান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ই আগস্টের সব শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সভার কার্যক্রম শুরু করেন। সভায় ব্যাংক ৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে। ওয়ান ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ্, পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ, শওকত জামান, অনন্যা দাশ গুপ্ত প্রমুখ সভায় অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।
স্বতন্ত্র পরিচালক এবং অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান, নৌবাহিনীর সাবেক প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ এবং কোম্পানি সেক্রেটারি জন সরকারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়