যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলায় যুবকের ফাঁসি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ ও বেলকুচি প্রতিনিধি : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বেলকুচিতে স্কুলছাত্রী হত্যা মামলায় সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামে এক বখাটের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। গতকাল বুধবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা চন্দ্র সরকারের ছেলে। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করত।
স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী বখাটে যুবক সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই প্রেমের প্রস্তাব দিত। প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে ২০২১ সালের ৩ মে পূজার বাড়িতে প্রবেশ করে এলোপাতাড়িভাবে উপর্যুপরি আঘাত করতে থাকে। এ সময় পূজা সরকারের চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে আসলে পূজার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে পালিয়ে যায় সঞ্জয় সরকার।
পরে পূজা সরকারের বাবা পবিত্র সরকার বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করলে শ্রী সঞ্জয় চন্দ্র সরকারকে গ্রেপ্তার করে পুলিশ।
সঞ্জয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সাক্ষ্য গ্রহণে অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ শোনানি শেষে আদালত এই রায় দেন। আসামি পক্ষের আইনজীবী ছিলেন এড. প্রবীর কুমার চন্দ (কার্তিক)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়