যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

সরাইলে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ৭

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : সরাইলে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে খলিল মেম্বার ও হক মিয়ার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতাল ও সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ ৭ জনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়ধর কান্দি গ্রামের প্রবাসী আল আমিন একই গোষ্ঠীর বোরহান মিয়াকে বিদেশ নেয়ার জন্য তার কাছ থেকে টাকা নেন।
কিন্তু দীর্ঘদিনেও বিদেশ না নেয়ায় বুধবার সকালে বোরহান আল আমিনের বাবার কাছে তার টাকা ফেরত চান। এ নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে আল আমিন ও বোরহানের পক্ষ নিয়ে খলিল মেম্বার ও হক গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
সংঘর্ষে উভয় পক্ষের ২৫ জন আহত হয়। এর মধ্যে হক মিয়া, ফুল মিয়া, জমিলা, মিন্টু মিয়া, জুরু মিয়া, দুলাল, জামেলা, মাইনুল, আলমগীর, জজ মিয়া, আঙ্গুর মিয়া, সোহরাব, সিয়াম, রিমা, মনির, জুয়েল, রাজিউর রহমান, সূচনা, আবুল সালাম ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়