যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

পুত্র সন্তানের মা হলেন নায়িকা পরীমনি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুত্র সন্তানের মা হলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। গতকাল বুধবার বিকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে পরীমনি-শরিফুল রাজের কোল আলোকিত করে ছেলে সন্তানের জন্ম হয়।
পরীর স্বামী শরিফুল রাজ বাবা হওয়ার খবর জানিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। রাজ বলেন, ‘শেষ কটা দিন ওর সঙ্গে সব সময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’
পরী ও রাজ আগেই জানিয়েছিলেন পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’। যদিও ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমনি সেটা করেননি। তার ভাষ্য ছিল, নিজের জন্য এটা চমক হিসেবেই তিনি রাখতে চান।
উল্লেখ্য, গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীর প্রেম হয়। তারপর ২০২১ সালের অক্টোবরে রাজকে বিয়ে করেন পরীমনি। পরিচয়ের মাত্র সাত দিনের মাথায় তারা জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্তটি নিয়ে ফেলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়